শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
সর্বশেষ:

পারিবারিক কলহের জেরে ইউপি সদস্যর স্ত্রী’র আত্মহত্যা

  • Update Time : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১২ Time View

মাসুদ পারভেজ, কালিগঞ্জ: সাতক্ষীরার কালিগঞ্জে পারিবারিক কলহের জেরে নূরজাহান(৫১) নামে এক গৃহবধূর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার করেছে।

গত বুধবার(১১ অক্টোবর) রাত্র ৮ টার দিকে কৃষ্ণনগরের রঘুনাথপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

সে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের( ৯ নং) ওয়ার্ডের সদস্য আব্দুল গফ্ফারের স্ত্রী।

স্থানীয়সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে আত্নহত্যার পথ বেছে নিতে পারে নুরজাহান।

নিহতের বড় ছেলে আব্দুল গফুর জানান, বুধবার সন্ধ্যায় তার বাবা প্রয়োজনীয় কাজে বাইরে চলে যান। প্রয়োজনীয় কাজ শেষ করে আধঘন্টা পরে বাড়িতে ফিরে আসেন। এসময় তার বাবা রুমে ঢুকে বাতি জ্বালিয়ে চিৎকার শুরু করেন। সাথে সাথে পরিবারের সদস্যরা সেখানে ছুটে গিয়ে ঘরের আড়ার সাথে তার মায়ের ঝুলন্ত দেহ দেখতে পান। পরবর্তীতে ঘটনাস্থল থেকে তার মাকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় স্বজনরা। সেখানের কর্তব্যরত চিকিৎসক নুরজাহানকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় এক মুদি ব্যবসায়ী জানান, গত মঙ্গলবার(১০অক্টোবর) রাত ৯টার দিকে আব্দুল গাফফার মেম্বার ও তার স্ত্রী সামান্য বিষয় নিয়ে কথাকাটাকাটি করেন। এক পর্যায়ে মেম্বার স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়ে জুতা ছুড়ে মারেন, স্ত্রীও পাল্টা ফ্যান ছুড়ে মারেন তাকে। পরবর্তীতে তাদের ছোট ছেলে আব্দুর রউফ ঘটনাস্থলে তার বাবাকে আঘাত করে সেখান থেকে সরিয়ে দেন।
বিষয়টি জানার জন্য কৃষ্ণনগর ইউনিয়নের পরিষদের সদস্য গফফার হোসেনের মোবাইল নাম্বারে একাধিক বার ফোন দিলেও রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) আমিনুর রহমান জানান, নিহতের মরদেহ সাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে শ্যামনগর থানা পুলিশ বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।
তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category