শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সর্বশেষ:

কালিগঞ্জে আইন শৃঙ্খলা, চোরচালান ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা

  • Update Time : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১৪ Time View

মাসুদ পারভেজ, কালিগঞ্জ: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটি, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা রবিবার বেলা সাড়ে ১০ টায় উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উ

পজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, উপজেলা স্বাস্থ্য ও পরিবাার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল কবীর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমার নন্দী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন খান, মথুরেশপুর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, মৌতলা ইউপি চেয়ারম্যান ফেরদৌস মোড়ল, রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ফজলুল হক, ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান নাঈম, রতনপুর ইউপি চেয়ারম্যান এম. আলীম আল রাজী টোকন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নূর ইসলাম প্রমুখ। সভায় বিভিন্ন বিজিবি ক্যাম্পের ইনচার্জ ও সরকারি অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা উপজেলায় ৫১ টি পূজামন্ডপে উৎসবমূখর পরিবেশে শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপন হওয়ায় প্রশাসনের গৃহীত ভূমিকার প্রশংসা করেন। এছাড়া রাস্তায় অবৈধ ডাম্পার ও ট্রলি বন্ধ, বাস টার্মিনাল এলাকায় ও খানবাহাদুর আহছানউল্লা (র.) সেতুর সংযোগ সড়কের দু’পাশে গাড়ি রেখে যানজট সৃষ্টি, কাগজপত্র ছাড়া অবৈধ প্রক্রিয়ায় ক্লিনিক ও ডায়াগনিস্টিক সেন্টার পরিচালনার বিষয়ে পদক্ষেপ গ্রহন, সীমান্ত এলাকা দিয়ে মাদকসহ কোনো পণ্য অবৈধভাবে যাতে ভারত থেকে দেশের অভ্যন্তরে আসতে না পারে সে ব্যাপারে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category